ঝড়-বৃষ্টির দিনেও অসহায় মানুষের পাশে ডক্টর সামছুল হক চৌধুরী

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৩

স্টাফ রিপোর্ট: (সুনামগঞ্জ-২) দিরাই-শাল্লা আসনের গনমানুষের আশা আশাঙ্খার প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার অত্যন্ত আস্হাভাজন পরিচ্ছন্ন, সৎ রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

১ জুলাই, শনিবার। ঝড় বৃষ্টি উপেক্ষা করে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও সম্প্রতি ভাটিপাড়া গ্রামের সড়ক দূর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা করেছেন যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি ও সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

একজন জনপ্রতিনিধি না হয়েও তিনি দিরাই-শাল্লাবাসীর মনকে জয় করেছেন তার কাজ ও সততা দিয়ে। তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদে আগোয়ান। বজ্র কন্ঠে তিনি প্রতিবারই অন্যায়কে রুখে দিয়েছেন। তিনি সুবিধাবঞ্চিত মানুষের পরম বন্ধু হিসেবে পরিচিত।

উল্লেখ্য, ৭ জুন, বুধবার ভোরে পিকআপ ভ্যানে করে সিলেট শহরের আম্বরখানা থেকে অন্তত ৩০ জন নির্মাণ শ্রমিক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিলেন। পথে সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত হন। সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ জনের মধ্যে ৯ জনের বাড়িই সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে।

সিলেট/আবির